Logo
Logo
×

সারাদেশ

ভাঙ্গা-পায়রা বন্দর রেলের কাজ শুরু শিগগির: রেলমন্ত্রী

Icon

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১১:০৩ পিএম

ভাঙ্গা-পায়রা বন্দর রেলের কাজ শুরু শিগগির: রেলমন্ত্রী

রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেছেন-  ফরিদপুরের ভাঙ্গা থেকে পায়রা বন্দর পর্যন্ত রেলের কাজ শিগগিরই শুরু করা হবে। রাজবাড়ীর পাংশা রেলওয়ে স্টেশন এলাকায় রেলওয়ে ভূমি থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ বিষয়ে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় প্রশাসন ও স্থানীয় বাসিন্দাদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

পাংশা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রেলওয়ের পশ্চিমাঞ্চলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান রুবেল, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী, রাজবাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

রেলমন্ত্রী আরও বলেন, আমার এলাকা থেকে রেলওয়ের উচ্ছেদ অভিযান শুরু করেছি। পর্যায়ক্রমে রেলের কাগজপত্র যাচাই-বাছাই করে আবারো উচ্ছেদ অভিযান শুরু করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম