Logo
Logo
×

সারাদেশ

বিজয় এক্সপ্রেসে পাথর নিক্ষেপ, চালক আহত

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ০৭:৪৭ পিএম

বিজয় এক্সপ্রেসে পাথর নিক্ষেপ, চালক আহত

আন্ত:নগর বিজয় এক্সপ্রেস ট্রেন লক্ষ্য করে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রেনের চালক (লোকো-মাস্টার) মো. আতিকুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ-ভৈরব রেলপথের ঈশ্বরগঞ্জ উপজেলার মরাখলা এলাকায় এ ঘটনা ঘটে। ট্রেনটি ওই সময় জামালপুর থেকে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিল।

এ ঘটনার পর সহকারী লোকো-মাস্টার মো. আবদুল হালিম এবং ট্রেনে কর্তব্যরত পুলিশ আহত চালক আতিকুল ইসলামকে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ময়মনসিংহ জংশন থেকে বিকল্প চালক আসার পর রাত ২টার দিকে ট্রেনটি চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যায়।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি একেএম আমিনুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। রেলওয়ে পুলিশ বৃহস্পতিবার ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

ময়মনসিংহ রেলওয়ে সংশ্লিষ্ট সূত্র জানায়, চট্টগ্রামগামী বিজয় এক্সপ্রেস ট্রেনটি গৌরীপুর জংশনে যাত্রাবিরতির পর রাত ১১টা ৫ মিনিটে পরবর্তী গন্তব্যের দিকে ছেড়ে যায়।

সহকারী লোকো-মাস্টার আবদুল হালিম বলেন, রাত ১১টা ২০ মিনিটের দিকে ট্রেনটি গৌরীপুর উপজেলার বোকাইনগর ও ঈশ্বরগঞ্জ উপজেলার মরাখলা এলাকার মাঝামাঝি এলাকা অতিক্রমকালে পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। পরপর  দুবার পাথর নিক্ষেপের ঘটনা ঘটে এবং একটি পাথর লক্ষ্যভ্রষ্ট হলেও অপরটি চালক আতিকুল ইসলামের মুখে এসে পড়ে। পাথরের আঘাতে তিনি আসন থেকে ঢলে পড়েন। এ সময় তার নাক কেটে গিয়ে ফিনকি দিয়ে রক্ত ঝরতে থাকে। এ অবস্থায় ট্রেনটি ঈশ্বরগঞ্জ রেলওয়ে প্ল্যাটফর্মে এনে থামানো হয়। গুরুতর আহত চালককে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম