Logo
Logo
×

সারাদেশ

রোজার বাজার করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই ভাই

Icon

সিংড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ০৪:২৪ পিএম

রোজার বাজার করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই ভাই

নাটোরের সিংড়ায় রোজার বাজার করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দুই ভাই। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই ভাইসহ ৩ জন নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার বামিহাল দুর্গাপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সুকাশ ইউনিয়নের বনকুড়াইল ভবানীপাড়ার আব্দুল মমিনের ছেলে ইমরান হোসেন (১৯) ও রাব্বী হোসেন (১৫)। নিহত অপরজন হলেন একই এলাকার হুসনেয়ারা বেগম (৩৮)।

এ ঘটনায় নিহত হুসনেয়ারা বেগমের ছেলে অটোভ্যানচালক মো. হাবীব (১৫) গুরুতর আহত হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সিংড়ার ইউএনও হা-মীম তাবাসসুম প্রভা, সহকারী পুলিশ সুপার সিংড়া সার্কেল আকতারুজ্জামান, ওসি আবুল কালাম, সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন প্রমুখ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার উপজেলার বনকুড়াইল ভবানীপাড়ার বাসিন্দা হুসনেয়ারা বেগম তার ছেলের অটোভ্যানে রাণীরহাট বাজারে যাচ্ছিলেন। ওই ভ্যানে ওঠেন একই গ্রামের সহোদর ইমরান হোসেন ও রাব্বী হোসেন। অটোভ্যানটি দুর্গাপুর উঁচু ব্রিজ থেকে বাজারে নামার সময় জামতলিগামী একটি ট্রাক তাদের সামনে পড়ে। ভ্যানগাড়ি ব্রেক করতেই সব যাত্রী ট্রাকের নিচে পড়ে যান। ট্রাকচালক ঘটনা বুঝে উঠার আগেই পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

নিহত দুই ভাইয়ের পিতা দিনমজুর আব্দুল মমিন বলেন, রমজান উপলক্ষে তার দুই ছেলের রাণীরহাট থেকে বাজার নিয়ে বাড়ি ফেরার কথা ছিল; কিন্তু এখন তাদের লাশ হয়ে বাড়ি ফিরতে হলো।

সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

সিংড়ার ইউএনও হা-মীম তাবাসসুম প্রভা বলেন, লাশ দাফন-কাফনের জন্য প্রশাসনের পক্ষ থেকে ২৪ হাজার টাকা সহযোগিতা করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম