Logo
Logo
×

সারাদেশ

ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র ইকরামুল, নগরবাসীকে বিজয় উৎসর্গ

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ১০:০৮ পিএম

ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র ইকরামুল, নগরবাসীকে বিজয় উৎসর্গ

ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী নবনির্বাচিত মেয়র ইকরামুল হক টিটুকে শুভেচ্ছা জানাতে নগরীর কালিবাড়ীর নিজ বাসায় ছুটে যান হাজারও ভক্ত-অনুরাগী ও কর্মী-সমর্থকরা। তিনি তার বিজয় নগরবাসীকে উৎসর্গ করেছেন।

রোববার সকাল থেকে টিটুভক্ত নেতাকর্মী-সমর্থক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা নেন। এ সময় উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান।

পরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নবনির্বাচিত নগর পিতা ইকরামুল হক টিটু জানান, নগরবাসী আমার ওপর আস্থা রেখে আমাকে আবারো বিজয়ী করেছেন। এজন্য আমি নগরবাসীকে কৃতজ্ঞতা জানাই। নগরীর যানজট নিরসন, জলাবদ্ধতা, বর্জ্য ব্যবস্থাপনাসহ নাগরিক দুর্ভোগগুলো চিহ্নিত করে দ্রুততম সময়ে সমাধানে উদ্যোগে নেওয়া হবে।

তিনি বলেন, আগামী দিনে নগরবাসীকে সঙ্গে নিয়ে নগরীর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার পাশাপাশি নগরীর সার্বিক উন্নয়নে কাজ করবো। তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরামর্শে সিটি করপোরেশনকে আধুনিক সিটিতে রূপান্তরিত করতে চাই।

এরপর তিনি দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাবে এলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, সহ-সভাপতি মোশারফ হোসেন ও জগদীশ চন্দ্র সরকার, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন ও সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফাসহ সাংবাদিক নেতারা।

শনিবার অনুষ্ঠিতব্য মসিক নির্বাচনে প্রায় লক্ষাধিক ভোটের ব্যবধানে মেয়র পদে পুনরায় বিজয়ী হন ইকরামুল হক টিটু। তিনি পেয়েছেন এক লাখ ৩৯ হাজার ৬০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাদেকুল হক খান পেয়েছেন ৩৫ হাজার ৭৬৩ ভোট। তৃতীয় অবস্থানে ঘোড়া প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম পেয়েছেন ১০ হাজার ৭৭৩ ভোট। এছাড়া মেয়র পদে অপর দুই প্রার্থী হরিণ প্রতীকের রেজাউল হক খান পেয়েছেন ১ হাজার ৪৮৭ ভোট, লাঙ্গল প্রতীকের শহিদুল ইসলাম পেয়েছেন ১ হাজার ৩২১ ভোট।

এদিকে কেন্দ্রে কেন্দ্রে ফলাফল নিয়ে বিভিন্ন এলাকায় বিজয় মিছিল করছেন মেয়র ইকরামুল ইক টিটুর কর্মী ও সমর্থকরা। বিজয়ী কাউন্সিলর প্রার্থীরাও নিজ নিজ এলাকায় আনন্দ মিছিল করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম