Logo
Logo
×

সারাদেশ

কর্মস্থলে যোগ দেওয়া হলো না পুলিশ সদস্যের

Icon

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০৬:৫৫ পিএম

কর্মস্থলে যোগ দেওয়া হলো না পুলিশ সদস্যের

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্লা এলাকায় ট্রাক চাপায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। শনিবার দুপুর আড়াইটার দিকে বাসাইল উপজেলার গুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মো. ইউনুস আলী এসআই হিসেবে কেরানীগঞ্জ থানায় কর্মরত ছিলেন। তিনি সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার বাগুটিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ জানায়, ইউনুস আলী কেরানীগঞ্জ থানায় এসআই হিসেবে কর্মরত থাকার আগে তিন বছর টাঙ্গাইল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে তার পরিবার আগের বাসা টাঙ্গাইল মডেল থানার পাশেই বসবাস করছে। কয়েক দিন আগে তিনি ছুটিতে আসেন। শনিবার দুপুরে তিনি কর্মস্থলে যোগ দেওয়ার জন্য মোটসাইকেলযোগে টাঙ্গাইল থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তিনি ঢাকা-টাঙ্গাইল মহসড়কের বাসাইল উপজেলার গুল্লা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পেছন থেকে দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাসাইল থানার ওসি মোহাম্মদ মাজহারুল আমীন বলেন, এ ঘটনায় জড়িত ঘাতক ট্রাকটি চিহ্নিত করে চালককে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। লাশ উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্থান্তর করা হবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম