Logo
Logo
×

সারাদেশ

গজারিয়ায় পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, আসামি দুই হাজার

Icon

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ০৮:০৭ এএম

গজারিয়ায় পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, আসামি দুই হাজার

গজারিয়ায় পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, আসামি দুই হাজার

মুন্সীগঞ্জের গজারিয়ায় গ্যাস সরবরাহ স্বাভাবিক করার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গজারিয়া থানার এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে মামলাটি করেন বলে জানা গেছে।

গজারিয়া থানা সূত্রে জানা যায়, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউশিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য এবাদুল হককে এক নাম্বার আসামি করে ৩১ জন নামীয় এবং দেড় থেকে দুই হাজার অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে মামলাটি দায়ের করেন গজারিয়া থানার এসআই আনোয়ার হোসেন। তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা প্রদান, মহাসড়কে টায়ার জ্বালিয়ে আতঙ্ক তৈরি করা এবং যানবাহনে ভাঙচুর করে জানমালের ক্ষতিসাধনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার সন্ধ্যায় গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রাজীব খান বলেন, আসামিদের গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। শিগগিরই অভিযুক্তদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার মুন্সীগঞ্জের গজারিয়ায় গ্যাস সরবরাহ স্বাভাবিক করার দাবিতে দফায় দফায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয়রা। দিনভর আন্দোলনকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ায় ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসীর হামলায় আহত হয় আট পুলিশ সদস্য। 

অন্যদিকে পুলিশের ছোড়া রাবার বুলেট ও টিয়ারশেলে অন্তত ১৮ জন আন্দোলনকারী আহত হন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম