Logo
Logo
×

সারাদেশ

ঘটনাস্থল থেকে আরও ৮টি তাজা ককটেল উদ্ধার

মনিরামপুরে খেলার সময় ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত

Icon

মনিরামপুর (যশোর) প্রতিনিধি

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ০৭:৪০ এএম

মনিরামপুরে খেলার সময় ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত

পরিত্যক্ত বাড়ি ও উদ্ধার হওয়া ককটেল

মনিরামপুরে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আরজু হোসেন (৮) ও মাইমুন আহম্মেদ (৪) নামের দুই শিশু গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার ফতেয়াবাদ গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আরও ৮টি তাজা ককটেল উদ্ধার করেছে। আহত দুই শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
 
আহত দুই শিশু ফতেয়াবাদ গ্রামের আসলাম সরদারের ছেলে আরজু এবং বাবলুর রহমানের ছেলে মাইমুন আহম্মেদ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আরজু এবং মাইমুন আহম্মেদ ওই গ্রামের মহিদুল ইসলামের পরিত্যক্ত বাড়িতে খেলা করছিল। এ সময় আবর্জনার মধ্যে পাওয়া একটি কৌটা নিয়ে খেলার এক পর্যায়ে বিস্ফোরণ ঘটলে তারা গুরুতর আহত হয়। 

প্রতিবেশীরা  জানান, আহত আরজু বাম হাতের আংশিক ককটেলের আঘাতে উড়ে গেছে। তাছাড়া তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। চার বছর বয়সের মাইমুন আহম্মেদের মুখ ও দু’চোখসহ শরীর ঝলসে গেছে। 

খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই পরিত্যক্ত বাড়ির একটি কক্ষ থেকে পলিথিন মোড়ানো ব্যাগ ভর্তি অবস্থায় তাজা ৮টি ককটেল উদ্ধার করে।

এ ব্যাপারে মনিরামপুর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে ৮টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম