Logo
Logo
×

সারাদেশ

বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে মাদক বিক্রি

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৩ মার্চ ২০২৪, ০৮:৪৮ পিএম

বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে মাদক বিক্রি

বাড়িতে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গতিবিধি নজরদারি করা হতো। তারপর বিক্রি করা হতো মাদকদ্রব্য। সিসি ক্যামেরার মনিটরে চোখ রেখে এভাবে নিরাপদেই মাদকদ্রব্য বিক্রি করতেন মোসা. শাহিদা (৩০) নামে রাজশাহীর এক নারী।

র‌্যাব তার বাড়িতে অভিযান চালিয়ে দুই ব্যবসায়িক সহযোগী ও চার মাদকসেবীকে গ্রেফতার করেছে। তবে পালিয়ে যেতে সক্ষম হয়েছেন শাহিদা। তার বাড়ি রাজশাহী নগরীর আইডি বাগানপাড়া মহল্লায়।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫, রাজশাহীর একটি দল তার বাড়িতে অভিযান চালায়।

এ সময় বাড়িটি থেকে ৫০০ গ্রাম গাঁজা, চারটি সিসি ক্যামেরা, একটি মনিটর ও নগদ ১ লাখ ৪৭ হাজার ৬৫০ টাকা জব্দ করা হয়েছে।

অভিযানে র‌্যাবের হাতে গ্রেফতার ছয়জন হলেন- শাহিদার সহযোগী রতন আলী (৩৯) ও মো. মৃদুল (৩০) এবং মাদকসেবী খন্দকার শাকিল হোসেন পলাশ (৪৬), মো. শাকিল (২৪), দুলু শেখ (৬৭) এবং মো. রাকিব (২২)।

র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মুনীম ফেরদৌস জানান, শাহিদা তার বাড়িতে সিসি ক্যামেরা বসিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই নজরদারি করতেন। দেখতেন তার বাড়ির দিকে কেউ আসছে কিনা। এভাবে নজরদারি করে তিনি নিরাপদে মাদক ব্যবসা করতেন।

র‌্যাব সদস্যরা অভিযানে গেলে শাহিদা সিসি ক্যামেরায় দেখেই বাড়ি থেকে পালিয়ে যান। তবে ধরা পড়েন দুই সহযোগী ও চার মাদক ব্যবসায়ী। বাড়িটিতে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। মামলায় শাহিদাকেও পলাতক আসামি করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম