Logo
Logo
×

সারাদেশ

শবেবরাত নিয়ে বিতর্কিত মন্তব্য: সেই বক্তার বিরুদ্ধে আরেক মামলা

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:০৩ পিএম

শবেবরাত নিয়ে বিতর্কিত মন্তব্য: সেই বক্তার বিরুদ্ধে আরেক মামলা

পবিত্র শবেবরাত নিয়ে বিতর্কিত মন্তব্য করার অভিযোগে আকরামুজ্জামান বিন আবদুস সালাম মাদানী নামে একজনের বিরুদ্ধে চট্টগ্রামে আরও একটি মামলা হয়েছে। 

বুধবার চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে মাওলানা মো. ইউসুফ জিলানী নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ জহিরুল কবিরের আদালত মামলাটি গ্রহণ করে পুলিশের কাউন্টার টেররোজিম ইউনিটকে তদন্ত করে এক মাসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী মোহাম্মদ ফয়েজ উদ্দীন চৌধুরী। 

তিনি জানান, পবিত্র শবেবরাত নিয়ে করা অশালীন মন্তব্য মুসলিম উম্মাহর মনে আঘাত করেছে। সারা দেশের মসুলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। পবিত্র শবেবরাত নিয়ে এ ধরনের বক্তব্য কেউ দিতে পারেন না। 

বাদীর আইনজীবী মোহাম্মদ ফয়েজ উদ্দীন চৌধুরী আরও বলেন, বাদী একজন ইসলামী গবেষক, ইসলামী বক্তা। মুসলিম উম্মাহর হয়ে তিনি এ অশালীন মন্তব্যের প্রতিবাদ জানিয়ে মামলা করেছেন। মামলাটি আদালত গ্রহণ করেছেন। আগামী এক মাসের মধ্যে কাউন্টার টেরোরিজম ইউনিটকে তদন্ত প্রতিবেদন দিতে বলেছেন আদালত। 

এর আগে মঙ্গলবার চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুানালে একই ব্যক্তির বিরুদ্ধে আরও একটি মামলা করেন আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সদস্য মো. ফুয়াদ বিন হাকিম।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম