Logo
Logo
×

সারাদেশ

যুগান্তর জনগণের আস্থার ঠিকানা

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৯ পিএম

যুগান্তর জনগণের আস্থার ঠিকানা

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে দৈনিক যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার দুপুরে গাজীপুরের টঙ্গী থানা প্রেস ক্লাবের হল রুমে বর্ণাঢ্য র‌্যালি. আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন গাজীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের গাজীপুর জেলা প্রতিনিধি শাহ সামসুল হক রিপন। অনুষ্ঠানটি উদ্বোধন করেন টঙ্গী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভুঁইয়া।

দৈনিক যুগান্তরের টঙ্গী শিল্পাঞ্চল প্রতিনিধি আনোয়ার হোসেন ও টঙ্গী থানা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক অমল ঘোষের যৌথ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী থানা শাখার সহসভাপতি মো. রোমান শেখ।

বিশেষ অতিথি ছিলেন গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ সালাম শান্ত, হাজি এসএম মনির উদ্দিন, উত্তরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মৃনাল চৌধুরী সৈকত, আব্দুল গাফফার, বাবু শংকর রায় প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের শীর্ষস্থানীয় পত্রিকা দৈনিক যুগান্তর বস্তুনিষ্ঠ তথ্য-উপাত্ত তুলে ধরে জনগণের আস্থা অর্জন করতে পেরেছে। এজন্য যুগান্তর জনগণের আস্থার ঠিকানা। এ সময় সবাই যুগান্তরের উত্তরোত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেন।

আলোচনা সভা শেষে যুগান্তরের প্রতিষ্ঠাতা যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত, যুগান্তরের প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এবং সম্পাদক সাইফুল আলমের দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে উপস্থিত সবার মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক ও তবারক বিতরণ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম