Logo
Logo
×

সারাদেশ

জুনিয়র-সিনিয়র বিরোধ

দৌলতখানে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক নিহত

Icon

ভোলা প্রতিনিধি

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৮ পিএম

দৌলতখানে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক নিহত

দৌলতখানে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক রাজিব হোসেন রাব্বি (২৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাব্বির ওপর হামলা করার পর উন্নত চিকিৎসা নিতেও বাধা দেওয়া হয়। শুক্রবার ভোরে রাব্বি মারা গেলে গ্যাং লিডার স্কুলছাত্র মাহি ও তার গ্রুপের সদস্যরা পালিয়ে যায়। এদিকে, মাহিকে না পেয়ে তার বাবা মহিউদ্দিনকে পুলিশ আটক করেছে। পৌর মেয়র জাকির হোসেন তালুকদারের বিরুদ্ধে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযোগ- মেয়রের ছেলের নেতৃত্বেও কিশোর গ্যাং সক্রিয়। 
রাব্বির স্বজনরা জানান, সিকদার বাড়ির সামনের প্রাইমারি স্কুল মাঠে ক্রিকেট খেলার আয়োজন করে মাহি গ্রুপ। এ সময় জুনিয়র-সিনিয়র বিরোধে রাব্বির ছোট ভাইয়ের সঙ্গে মাহির বাগবিতণ্ডা হয়। ভাইকে আনতে গেলে রাব্বি হামলার শিকার হয়। তাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। পরে তার মৃত্যু হয়। বাবা জামাল মাঝির মাছ ধরা ট্রলারের দেখভাল করত রাব্বি। লেখাপড়ার পাশাপাশি বাবার ব্যবসা-বাণিজ্য দেখাশোনা করে মাহি।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন খাসকেল জানান, হামলাকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। মাহির বাবা মহিউদ্দিনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখানে কোনো কিশোর গ্যাং নেই। তবে গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা জানান, এলাকায় কিশোর গ্যাং গ্র“প রয়েছে। বিষয়টি তাদের নজরদারিতে ছিল। বিষয় সম্পর্কে জানতে পৌর মেয়রকে ফোন দিলে তিনি কথা বলেননি।

স্থানীয়রা জানান, নানা অবৈধ ব্যবসায় রাতারাতি অঢেল সম্পদের মালিক হওয়া মহিউদ্দিনের ছেলে স্কুলছাত্র মাহি বেপোরোয়া হয়ে উঠেছে। মেয়রের ছেলের আদলে কিশোর গ্যাং গড়ে তুলেছে। রাব্বির মৃত্যুর পর স্থানীয়রা ক্ষোভ জানালেও মেয়রের কারণে অনেকে মুখ খুলতে সাহস পাননি। সাংবাদিকদেরও সংবাদ না করতে বলা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম