Logo
Logo
×

সারাদেশ

ধুনটে বিক্রি হওয়া নবজাতক ফিরে পেলেন মা

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৪৭ পিএম

ধুনটে বিক্রি হওয়া নবজাতক ফিরে পেলেন মা

বগুড়ার ধুনটে বিক্রি হওয়া নবজাতক মো. লাইওমকে প্রায় তিন মাস পর বুকে ফিরে পেয়েছেন অসহায় মা আয়শা খাতুন। গত বছর ২৮ নভেম্বর প্রসবের পর ক্লিনিক থেকে ওই নবজাতককে লাখ টাকায় বিক্রি করে দেন আয়েশার এক আত্মীয়। ধুনট থানা পুলিশ শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করে। বুকের ধনকে ফিরে পেয়ে কান্নায় ভেঙে পড়েন আয়শা।

এর আগে সন্তানকে বিক্রির অভিযোগে তিনি তার আত্মীয় বিএনপি নেতা রফিকুল ইসলাম শাহীনসহ চারজনের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা করেন। শাহীন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক। আয়শা উপজেলা সদর ইউনিয়নের মাটিকোড়া গ্রামের মৃত আশাদুল ইসলামের মেয়ে। তিনি বেলকুচি গ্রামে নানি আছিয়া বেওয়ার সঙ্গে থাকতেন। তার স্বামী সোহেল ঢাকায় গার্মেন্টে কাজ করেন।

তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম রোববার জানান, দত্তক বাবা-মা শিশুটিকে মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস মল্লিককে দেন। শনিবার তিনি শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দিয়েছেন। আজ আদালতে নেওয়া হবে। শিশুটি কে পাবেন আদালতের নির্দেশের পর সেই ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি আরও জানান, ওই মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম