Logo
Logo
×

সারাদেশ

অপহৃতা গৃহবধূর মাস্টার্স পরীক্ষা দেওয়া হলো না

Icon

কুলাউড়া ও বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৬ পিএম

অপহৃতা গৃহবধূর মাস্টার্স পরীক্ষা দেওয়া হলো না

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা থেকে অপহৃতা গৃহবধূ ২০০০-২১ সেশনের মাস্টার্স ফাইনাল পরীক্ষার্থী ছিলেন। ১৮ ফেব্রুয়ারি রোববার তার মাস্টার্সের প্রথম দিনে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের পরীক্ষা ছিল। পরীক্ষায় অংশগ্রহণের সব প্রস্তুতি থাকলেও আর পরীক্ষায় অংশ নেওয়া হলো না।

শুক্রবার দুপুর ১২টার দিকে মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক সড়কের কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের আছুরিঘাট ব্রিজ এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। তিন দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি গৃহবধূ। অটোরিকশা চালক সুজন গ্রেফতার হলেও ঘটনার মূলহোতা অপহরণকারী সুলতান মিয়া রয়ে গেছে ধরাছোঁয়ার বাইরে।

অপহৃত গৃহবধূর প্রবাসী স্বামী সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের এমরান আহমদ জানান, সিএনজিচালিত অটোরিকশা চালক সুজনকে গ্রেফতার ছাড়া উল্লেখযোগ্য কোনো কিছুই করেনি। শুধু তদন্তের নামে বাড়িতে গিয়ে লোকজনের সঙ্গে কথাবার্তা বলেছে।

রোববার মাস্টার্সের শেষপর্বের প্রথম দিনের পরীক্ষা ছিল। সব প্রস্তুতি নিয়েছিলেন তার স্ত্রী। ফেঞ্চুগঞ্জ থেকে সিলেট এমসি কলেজ কেন্দ্রে গিয়ে তার পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু তিন দিনেও পুলিশ তার স্ত্রীকে উদ্ধার ও তাকে অপহরণ করে নিয়ে যাওয়া সুলতান মিয়াকে গ্রেফতার করতে পারেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম