Logo
Logo
×

সারাদেশ

‘বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে যুগান্তর আস্থা অর্জন করেছে’

Icon

কসবা (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:১৫ পিএম

‘বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে যুগান্তর আস্থা অর্জন করেছে’

কসবায় অসহায়-ছিন্নমূল মানুষকে নিয়ে উৎসবমুখর পরিবেশে কেক কেটে ও মিষ্টি বিতরণ করে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় বাংলাদেশের বৃহত্তম আশ্রয়ণ প্রকল্প মনকাশাইর মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় কসবা প্রেস ক্লাবের সভাপতি মো. সোলেমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাড়েরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির। 

তিনি বলেন, যুগান্তর একটি বহুল প্রচারিত পত্রিকা। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করায় এ পত্রিকাটি দেশের শীর্ষস্থানীয় পত্রিকা হিসেবে গণমানুষের আস্থা অর্জন করেছে। আমি এর উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করি। 

এতে বিশেষ অতিথি ছিলেন- কসবা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আবুল খায়ের স্বপন, সহ-সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন, সৈয়দাবাদ সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক ও স্বজন সমাবেশের সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. সানু মিয়া, সৈয়দাবাদ উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন, স্বজন সমাবেশের সহ-সভাপতি বিল্লাল হোসেন চৌধুরী, কসবা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক রুবেল আহমেদ, সদস্য নাজমুল হক সজল, মো. সাইদুর রহমান খান, পণ্ডিত কার্তিক কর্মকার, মো. শাখাওয়াৎ হোসাইন, খাড়েরা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য শিউলী আক্তার প্রমুখ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কসবা উপজেলা প্রতিনিধি বোরহান মো. ইনয়ামুল ইসলাম।  অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম