Logo
Logo
×

সারাদেশ

পাইকগাছায় ধর্ষণের আলামত মিলেছে ডাক্তারি পরীক্ষায় 

Icon

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি 

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৪৪ পিএম

পাইকগাছায় ধর্ষণের আলামত মিলেছে ডাক্তারি পরীক্ষায় 

খুলনার পাইকগাছায় চোখে-মুখে গ্লু লাগিয়ে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার আলামত ডাক্তারি পরীক্ষায় পাওয়া গেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

বুধবার বিশেষজ্ঞ চিকিৎসকরা রিপোর্ট দেওয়ার সময় গণমাধ্যমকে বলেছেন এমন পাশবিকতা তারা এর আগে কখনো দেখেননি। 

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক ও মনরোগ বিশেষজ্ঞ ফরিদ-উজ-জামান বলেন, কারও মস্তিষ্ক চরমভাবে বিকৃত না হলে এমন জঘন্য কাজ করতে পারে না। অনেকের মধ্যে ‘সাইকোপ্যাথ’ সুপ্ত অবস্থায় থাকে। কোনো না কোনো সময় সেটি ভয়ংকর হয়ে ওঠে। 

সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন, ওই নারীকে ধর্ষণের পাশাপাশি নানা ভাবে নির্যাতন করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন রয়েছে। চোখ ও মুখ আঠা দিয়ে আটকে কাউকে এভাবে নির্যাতনের ঘটনা এর আগে তারা দেখেননি। 

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও ওসিসির সমন্বয়কারী সুমন রায় বলেন, ওই নারীর অবস্থা আগের থেকে অনেক উন্নতি হয়েছে। আস্তে আস্তে তিনি স্বাভাবিক হয়ে উঠছেন। 

পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন হিসাবে রাড়ুলী গ্রামের আব্দুস সামাদ (৪৭) ওরফে সামাদ ডাকাত নামে একজনকে গ্রেফতার করেছে। সে রাড়ুলী গ্রামের আবুল সরদারের ছেলে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ বলেন, এলাকার লোকদের কাছ থেকে তেমন তথ্য পাওয়া যাচ্ছে না। তবে বিভিন্ন কৌশল নিয়ে আমরা তথ্য উদ্ঘাটনের পদক্ষেপ নিয়ে এগিয়ে যাচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম