Logo
Logo
×

সারাদেশ

কুড়িগ্রামে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, তিনজন গ্রেফতার

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৮ পিএম

কুড়িগ্রামে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, তিনজন গ্রেফতার

কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক তরুণী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। বুধবার বিকালে নাগেশ্বরী পৌরসভার একটি গ্রামের এ ঘটনায় জড়িত দুই তরুণ ও সহয়তাকারী এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। 

নির্যাতনের শিকার তরুণীর পরিবারের লোকজন জানান, বুধবার বিকালে মায়ের সঙ্গে অভিমান করে নিজেদের বাড়ি থেকে খালার বাড়ি যাওয়ার সময় ওই তরুণীকে মালভাঙ্গা গ্রামের মৃত নুরুন্নবী মিয়ার ছেলে খোকা মিয়া মোটরসাইকেলে পৌঁছে দেওয়ার কথা বলে।

প্রতিবেশী মূসা মিয়ার মোটরসাইকেলে ওই তরুণীকে তুলে তারা সাঞ্জুয়ারভিটা গ্রামের শাহ আলমের বাড়িতে নিয়ে যায়। সেখানে তরুণীকে দুজনে পালাক্রমে ধর্ষণ করে। অভিযোগ রয়েছে, শাহ আলম ও তার স্ত্রী খুশি বেগম নিজ বাড়িতে বহুদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। 

পরে শাহ আলমের বাড়ি থেকে রাতে ওই তরুণীকে তার বাবা উদ্ধার করেন। ওই রাতেই নাগেশ্বরী থানায় খোকা, মূসা, শাহ আলম ও তার স্ত্রী খুশি বেগমের নামে অভিযোগ করেন তরুণীর বাবা। পুলিশ বৃহস্পতিবার ভোরে ধর্ষণে জড়িত খোকা ও মূসাসহ এতে সহায়তা করায় খুশি বেগমকে গ্রেফতার করে। তবে শাহ আলম পলাতক রয়েছে।

নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম