Logo
Logo
×

সারাদেশ

মানিকগঞ্জের ক্ষুদ্র ব্যবসায়ী বাবুল বান্দরবানে নিখোঁজ 

Icon

বান্দরবান প্রতিনিধি

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:১৭ পিএম

মানিকগঞ্জের ক্ষুদ্র ব্যবসায়ী বাবুল বান্দরবানে নিখোঁজ 

নিখোঁজ বাবুল হোসেন। ফাইল ছবি

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ক্ষুদ্র ব্যবসায়ী বাবুল হোসেন (৩৯) গত ১৫ দিন ধরে নিখোঁজ। গত ২৯ জানুয়ারি বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের বলি বাজার থেকে তিনি নিখোঁজ হন। 

এ ঘটনায় থানচি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

বাবুল হোসেনের বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়নের চরভারেঙ্গা গ্রামে। তার বাবার নাম মনছের আলী।

নিখোঁজের পরিবার জানায়, বাবুল একজন ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি থানচিতে ফেরি করে প্লাস্টিকের মালামাল বিক্রি করতেন। গত ২৯ জানুয়ারি রাতে থানচির বলিপাড়া ইউনিয়নের বলি বাজার থেকে তিনি নিখোঁজ হন।এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার সন্ধানে আত্মীয় স্বজনসহ পরিচিত সব জায়গায় খোঁজ করা হয়েছে। তবে বাবুল অপহরণের শিকার হতে পারেন বলে ধারণা করছে পরিবার। 

নিখোঁজের খালু ইউসুফ আলী সোমবার যুগান্তরকে বলেন, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি বাবুল। গত ১৫ দিন ধরে সে নিখোঁজ থাকায় পরিবারের সবার দুশ্চিন্তায় সময় কাটছে। এ ঘটনায় ৫ ফেব্রুয়ারি থানচি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। 

তিনি আরও বলেন, ধারণা করছি, বাবুল অপহরণের শিকার হতে পারে। তবে এখনো পর্যন্ত অপরিচিত নম্বর থেকে ফোন আসেনি বা কেউ মুক্তিপণ দাবি করেনি। দ্রুত বাবুলের সন্ধান চেয়ে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি। এছাড়া কেউ তার সন্ধান পেলে (০১৮৪৩৫১৬২৫২) এই নম্বরে যোগাযোগের অনুরোধ করেন তিনি।

থানচি থানার ওসি জসিম উদ্দিন যুগান্তরকে বলেন, জিডির পর এ বিষয়ে তদন্ত করতে পুলিশের একজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। নিখোঁজ বাবুল হোসেনের সন্ধানে ডিবি পুলিশের সঙ্গে কাজ করছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম