Logo
Logo
×

সারাদেশ

ধুনটে পল্লি চিকিৎসককে পিটিয়ে হত্যা

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২১ পিএম

ধুনটে পল্লি চিকিৎসককে পিটিয়ে হত্যা

বগুড়ার ধুনটে পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধে প্রতিপক্ষের মারধরে আহত পল্লি চিকিৎসক গোলাম রব্বানী (৩৫) মারা গেছেন। পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। ধুনট থানার ওসি সৈকত হাসান জানান, লাশ উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্বজনরা জানান, নিহত পল্লি চিকিৎসক গোলাম রব্বানী বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের নাংলু মধ্যপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে। একই গ্রামের খোরশেদ আলমের ছেলে মশিউর রহমান (২২) প্রায় ছয় মাস আগে তার কাছ থেকে দেড় লাখ টাকা ধার নেন। টাকা পরিশোধ না করায় রব্বানী গ্রামের মাতব্বরদের কাছে অভিযোগ করলে মশিউর রহমান ক্ষিপ্ত হন। ওই টাকা ফেরত দেওয়ার নামে মশিউর ৪ ফেব্র“য়ারি সন্ধ্যায় গোলাম রব্বানীকে বাড়ি থেকে ডেকে নেন। টাকা না দিয়ে মশিউর ও তার ৫-৬ জন সহযোগী তাকে বেধড়ক লাঠিপেটা করেন। প্রথমে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বেলা ১টার দিকে পল্লি চিকিৎসক গোলাম রব্বানী মারা যান। ধুনট থানার এসআই মোস্তাফিজ আলম জানান, ঘটনাস্থল পরিদর্শন ও মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম