Logo
Logo
×

সারাদেশ

জন্মদিনের কেক কাটার পর ঘরে মিলল ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত লাশ

Icon

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২১ পিএম

জন্মদিনের কেক কাটার পর ঘরে মিলল ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত লাশ

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় শেখ সুমাইয়া সুমু (২০) নামের এক ছাত্রলীগ নেত্রীর মরদেহ উদ্ধার করেছে নড়িয়া থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বুধবার কলেজে ও বাড়িতে জন্মদিনের কেক কাটেন ওই ছাত্রী।

শেখ সুমাইয়া সুমু নড়িয়া পৌরসভার ২নং ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকার আবু বকর শেখের মেয়ে। তিনি নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

প্রতিবেশী মাহবুব আলম ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ছিল শেখ সুমাইয়া সুমুর জন্মদিন। নড়িয়া সরকারি কলেজে বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করে। এরপর বাসায় ফিরে সেখানেও জন্মদিনের কেক কেটে উদযাপন করে। এরপর নিজ রুমের দরজা সিটকিনি লাগিয়ে শুয়ে পড়ে।

এদিকে মধ্যরাত থেকে সুমাইয়ার মোবাইল ফোনে একাধিকবার কল আসা শুরু করে। রিংটোনের শব্দে ঘুম ভেঙে যায় সুমাইয়ার পরিবারের অন্য সদস্যদের। তারা দরজার বাইরে থেকে সুমাইয়াকে বারবার ডাকাডাকি করতে থাকে। তবে রুমের ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় একপর্যায়ে তারা দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়ার মরদেহ ঝুলে থাকতে দেখেন।

বিষয়টি নড়িয়া থানায় জানালে বৃহস্পতিবার পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। সকাল ১০টায় ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের চাচা নড়িয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জাফর শেখ বলেন, সুমাইয়া সম্পর্কে আমার ভাতিজি হয়। ওদের বাসা থেকে ফোন পেয়ে রাত ৩টার দিকে আমি ছুটে যাই। গিয়ে রুমের দরজা ভিতর থেকে আটকানো দেখে সবাই মিলে ভেঙে ফেলি। পরে ওকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে।
 
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নড়িয়া সরকারি কলেজের ছাত্রলীগ নেত্রী সুমুর মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম