Logo
Logo
×

সারাদেশ

প্রেমে ব্যর্থ হয়ে কিশোরের বিষপান

Icon

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:০২ পিএম

প্রেমে ব্যর্থ হয়ে কিশোরের বিষপান

মাদারীপুরের কালকিনিতে প্রেমে ব্যর্থ হয়ে মো. তানবীর সরদার (১৬) নামে এক কিশোর বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তানবীর পৌর এলাকার কাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। শনিবার সকালে হাসপাতাল ও ভুক্তভোগীর পরিবার সূত্রে এ ঘটনার তথ্য নিশ্চিত করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবার জানায়, তানবীরের সঙ্গে পৌর এলাকার কাশিপুর গ্রামের এক কিশোরের বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কিন্তু হঠাৎ করে ওই কিশোরী তানবীরকে ভুলে যেতে বলে। এ নিয়ে উভয়ের মাঝে মোবাইলে বাকবিতন্ডা হয়ে। পরে তানবীর দুনিয়া ছেড়ে যাওয়ার জন্য নিজ ঘরের ভেতরে বসে বিষপান করে অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি টের পেয়ে তানবীরের বাবা-মা তাকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু পরে তার অবস্থা অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেলে প্রেরণ করে।

তানবীরের বাবা দেলোয়ার হোসেন বলেন, আমার ছেলে কাশিপুর গ্রামের এক মেয়ের প্রেমে পড়ে ঘর থেকে টাকা-পয়সা নিয়ে প্রেমিকার পেছনে ব্যয় করেছে। ওই মেয়েকে মোবাইল পর্যন্ত কিনে দিয়েছে। পরে ঝগড়া করে বিষপান করেছে তানবীর। 

তবে ওই কিশোরীর মা বলেন, আমার মেয়ে তানবীরের সঙ্গে কোনো প্রেমটেম করেনি। খালি খালি আমার মেয়ের ওপর দোষ চাপাচ্ছে ছেলের পরিবার।

এ ব্যাপারে কালকিনি থানার এএসই রুবেল হোসেন জানায়, এই বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম