Logo
Logo
×

সারাদেশ

পুলিশের লাঠিচার্জে বিএনপির ১১ নেতাকর্মী আহত

Icon

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ১১:১৫ পিএম

পুলিশের লাঠিচার্জে বিএনপির ১১ নেতাকর্মী আহত

বাউফলে পুলিশের লাঠিচার্জে বিএনপির ১১ নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পৌরশহরের গার্লস স্কুল সড়কে এ ঘটনা ঘটেছে। 

জানা যায়, সকালে কালো পতাকা নিয়ে একটি মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা। মিছিলটি শহরের গালর্স স্কুল রোড থেকে কুন্ডুপট্টি প্রধান সড়কে যাওয়ার সময় পুলিশ তাদের ওপর এলোপাতাড়ি লাঠিচার্জ করে। এতে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, কেশবপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু জাফর মিঠু, সূর্যমনি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি বাপ্পি, উপজেলা শ্রমিক দলের সদস্য সবুজ হাওলাদার, পৌর ছাত্রদলের সদস্য সচিব সাদেকুজ্জামান রাকিবসহ ১১ জন আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

এদিকে এ ঘটনার ছবি তোলার সময় রোমেন সিকদার নামে স্থানীয় একটি অনলাইন পত্রিকার সাংবাদিক পুলিশের হাতে লাঞ্ছিত হয়েছেন। 

বাউফল পৌর বিএনপির সভাপতি হুমায়ন কবির বলেন, আমাদের ১১ জন নেতাকর্মী আহত হয়েছেন; তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিএনপির মিছিলে পুলিশের নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করে বাউফল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, কিছু লোক জড়ো হয়েছে- এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ যাওয়ায় লোকগুলো ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম