Logo
Logo
×

সারাদেশ

প্রেম করে বিয়ে, ৬ মাস পরই স্ত্রীর লাশের পাশে স্বামীর ঝুলন্ত দেহ 

Icon

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ১০:৩৩ এএম

প্রেম করে বিয়ে, ৬ মাস পরই স্ত্রীর লাশের পাশে স্বামীর ঝুলন্ত দেহ 

ছবি: যুগান্তর

নোয়াখালী পৌর এলাকার বার্লিংটন মোড় সংলগ্ন বসুন্ধরা কলোনিতে তামান্না ইসলাম পিনু (১৬) নামের এক গৃহবধূর গলা কাটা লাশ এবং তার পাশ থেকে ঝুলন্ত অবস্থায় স্বামী মেহেদী হাসান শুভ (২২) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আরও পড়ুন: আসিফকে চাকরিচ্যুতি, যে কারণ জানাল ব্র্যাক ইউনিভার্সিটি

সোমবার সকাল ১০টার দিকে পুলিশ বসুন্ধরা কলোনির ডাক্তার কচির বাসার দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে পুলিশ। নিহতরা স্বামী-স্ত্রীর বাইরে সম্পর্কে খালাতো ভাই-বোন। 
নিহতরা হলেন- দাদপুর ইউনিয়নের দুলাল মিয়ার ছেলে মেহেদী হাসান শুভ ও পৌর এলাকার লিটনের মেয়ে তামান্না ইসলাম পিনু। 

স্থানীয় সূত্রে জানা গেছে, খালাতো ভাই-বোন হওয়ার সুবাদে নিজেদের মধ্যে জানাশোনা ও প্রেমের সম্পর্ক ছিল।  ৬ মাস আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন শুভ এবং তামান্না। এর পর থেকে তারা মাইজদীর বসুন্ধরা কলোনির তামান্নাদের বাসায় থাকতো। সেখানে তাদের সঙ্গে তামান্নার মা ও ভাই থাকতেন। সোমবার সকালে তাদের কক্ষ থেকে শুভ ও তামান্নার কোনো সাড়াশব্দ না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করেন তামান্নার ভাই। খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ তাদের দুজনের মৃতদেহ উদ্ধার করে। 
 
পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী শুভ তার স্ত্রী তামান্নার গলা কেটে হত্যা করে অবশেষে নিজে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। তবে ঘটনাটি আরও তদন্ত করা হচ্ছে। পরবর্তীতে বিস্তারিত জানা যাবে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম