Logo
Logo
×

সারাদেশ

শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

Icon

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি 

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৪, ১০:৫৭ পিএম

শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

রামগতিতে শ্রমিক লীগ নেতা মো. জোবায়ের হোসেনের বিরুদ্ধে গৃহবধূকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাহাদাত নামে আরেক যুবক জোবায়েরকে সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন ওই গৃহবধূ।

রোববার সন্ধ্যায় রামগতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস জানিয়েছেন, উপজেলার চর সেকান্দর গ্রামে এ ধর্ষণের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

ভুক্তভোগী গৃহবধূর মা বলেন, উপজেলার চর সেকান্দর গ্রামে শ্বশুরবাড়িতে যাওয়ার পথে শাহাদাত আমার মেয়ের গতিরোধ করে। একপর্যায়ে শাহাদাত তাকে জোবায়েরের হাতে তুলে দেয়। আমার মেয়ের এক বছর আগে বিয়ে হয়েছে।

ঘটনাটি কাউকে জানালে গৃহবধূকে হত্যার হুমকি দেন অভিযুক্তরা। 

জোবায়ের উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব ও চর আলগী ইউনিয়নের চর সেকান্দর গ্রামের মৃত খুরশিদ মাওলানার ছেলে। শাহাদাত একই এলাকার সাহাবুদ্দিনের ছেলে। 

ওই গৃহবধূর মা বলেন, আমি চট্টগ্রামে বাসাবাড়িতে কাজ করি। ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। শনিবার দুপুরে আমি গ্রামের বাড়িতে এসে বিষয়টি জানতে পেরেছি। 

জোবায়ের হোসেন বলেন, এলাকার শাহাদাত ও সোহাগ আমার অফিসের পেছনে ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে বলে শুনেছি। এর সঙ্গে আমি জড়িত নই। পুলিশ শনিবার রাতে এসে আমাকে জিজ্ঞাসাবাদ করেছে। 

জেলা শ্রমিক লীগের আহবায়ক ইউছুফ পাটওয়ারী বলেন, ঘটনাটি আমার জানা নেই। কেউ আমাদের কাছে অভিযোগও করেনি।
 
কার্তিক চন্দ্র বিশ্বাস বলেন, ক্ষতিগ্রস্ত গৃহবধূকে দেখে কিছুটা বুদ্ধিপ্রতিবন্ধী মনে হচ্ছে। ধর্ষণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মামলার কার্যক্রম শেষ করেই আসামিকে গ্রেফতারের অভিযান চালানো হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম