Logo
Logo
×

সারাদেশ

হবিগঞ্জে ২ কনস্টেবল ক্লোজড

Icon

হবিগঞ্জ ও মাধবপুর প্রতিনিধি

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ১০:০৬ পিএম

হবিগঞ্জে ২ কনস্টেবল ক্লোজড

হবিগঞ্জের মাধবপুর থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ির দুই কনস্টেবলকে ক্লোজ করা হয়েছে। শুক্রবার হবিগঞ্জের পুলিশ সুপারের সাময়িক দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসিবুল ইসলাম তাদের পুলিশ লাইনে সংযুক্ত করার আদেশ দেন। দুই পুলিশ সদস্য হচ্ছেন- কাশিমনগর পুলিশ ফাঁড়ির কনস্টেবল মো. রিপন মিয়া ও মো. আল আমিন। তাদের বিরুদ্ধে টাকা নিয়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়ার অভিযোগে এ পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানা গেছে।

হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতার সন্দেহে ক্লোজ করা হয়েছে। এ নিয়ে এখন তদন্ত হবে। এরপর বিষয়টি প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

দুই পুলিশ সদস্যকে ক্লোজ করার বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম খান বলেন, প্রশাসনিক কারণে তাদের ক্লোজ করে হবিগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, কাশিমনগর ফাঁড়ির কনস্টেবল মো. রিপন মিয়া ও মো. আল আমিন গত ২৩ জানুয়ারি রাতে নিজ উদ্যোগে মনতলা এলাকায় অভিযান চালিয়ে ছয় কেজি গাঁজাসহ এক মাদক ব্যবাসায়ীকে আটক করেন। পরে ২০ হাজার টাকায় রফাদফা করে ওই মাদক ব্যবসায়ীকে তারা ছেড়ে দেন। এরপর তারা উদ্ধার করা গাঁজা অন্যত্র বিক্রি করে দেন। গত বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হলে তোলপাড় শুরু হয়। এরপর তাৎক্ষণিক তদন্তে তাদের বিরুদ্ধে অভিযোগের সংশ্লিষ্টতা পেয়ে ক্লোজ করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম