Logo
Logo
×

সারাদেশ

যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে গৌরীপুরে ২৫ দিনের কর্মসূচি

Icon

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ০৬:৩৪ এএম

যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে গৌরীপুরে ২৫ দিনের কর্মসূচি

দুর্নীতির বিরুদ্ধে ন্যায়ের পথে সত্য প্রকাশের নির্ভীক পত্রিকা হলো দৈনিক যুগান্তর। একজন বীর মুক্তিযোদ্ধার হাতে জন্ম নেওয়া পত্রিকাটিও দেশের মুক্তিযুদ্ধের স্বপক্ষে অবস্থান গণমানুষের মুখপত্রে পরিণত হয়েছে।

দৈনিক যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে ২৫ দিনের কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান।

তিনি আরও বলেন, বীর মুক্তিযোদ্ধা শিল্পপতি নুরুল ইসলাম শুধু একটি পত্রিকা সৃষ্টি করেন নাই, কোটি মানুষের মন জয় করেছেন। লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করে গেছেন।

ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় সংবাদপত্রসেবী ও হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণের মধ্য দিয়ে দৈনিক যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে ২৫ দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়।

হাতেম আলী সড়কস্থ স্বজন সমাবেশের কার্যালয়ে অনুষ্ঠানের শুরুতেই বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে স্মরণ ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সেলিম আল রাজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, গৌরীপুর গণপাঠাগারের নির্বাহী পরিচালক আমিরুল মোমেনীন, গৌরীপুর সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সুজন দাস, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গৌরীপুর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুরহান, গৌরীপুর সংবাদপত্র সেবা সংস্থার সভাপতি আছির উদ্দিন চৌধুরী জলিল, সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলী, গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আশিকুর রহমান রাজিব, সাধারণ সম্পাদক জাহিদ হাসান লিখন, সাংগঠনিক সম্পাদক রমজানুর আহমেদ নাজিম, অর্থ বিষয়ক সম্পাদক সাইফ আহমেদ, তাসাদদুল করিম, শামীম আনোয়ার, রাজিবুল হাসান, বাপ্পি আহমেদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম