Logo
Logo
×

সারাদেশ

টাঙ্গাইলে বাসচাপায় নিহত ২

Icon

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৪, ১০:৫০ পিএম

টাঙ্গাইলে বাসচাপায় নিহত ২

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাসচাপায় ব্যাটারিচালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ধনবাড়ী পৌর এলাকার কয়াপাড়া থানার কাছে দারুস সালাম ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আখেরুজ্জামান ফরহাদ (৬৫)। তিনি উপজেলার মঠবাড়ী গ্রামের মৃত শমসের আলীর ছেলে। অপরজন হলেন ভ্যানচালক আব্দুল খালেক (৬০)। তিনি একই গ্রামের বশির উদ্দিনের ছেলে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ধনবাড়ী থানার এএসআই জাহিদ। 

তিনি জানান, রাজিব পরিবহণের ঢাকাগামী একটি দ্রুতগতির বাস ধনবাড়ীর কয়াপাড়ায় আসার পর বিপরীতগামী (ধনবাড়ীর দিকে) ভ্যানকে চাপা দেয়। এ ঘটনায় ভ্যানচালকসহ ভ্যানের যাত্রী দম্পতি ফরহাদ ও নাহার গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ধনবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ফরহাদ ও খালেককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত নাহারকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ধনবাড়ী থানার ডিউটি অফিসার এএসআই সঞ্জিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর বাসচালক ও হেলপার পালিয়ে গেছেন। রাজিব পরিবহণের বাসটি আটক করা হয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে আইনি প্রক্রিয়া চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম