Logo
Logo
×

সারাদেশ

সাতকানিয়া-লোহাগাড়া প্রশাসনের প্রীতি ফুটবল ম্যাচ

Icon

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৪, ১০:৪৩ পিএম

সাতকানিয়া-লোহাগাড়া প্রশাসনের প্রীতি ফুটবল ম্যাচ

সাতকানিয়া উপজেলা প্রশাসন ও লোহাগাড়া উপজেলা প্রশাসনের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

সোমবার রাতে লোহাগাড়া উপজেলার স্মার্ট প্লেগ্রাউন্ড কিংস এরেনা ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়। এতে স্বাগতিক লোহাগাড়া উপজেলা প্রশাসনকে ৭ গোলে পরাজিত করে সাতকানিয়া উপজেলা প্রশাসন জয়লাভ করে। 

সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস খেলায় উদ্বোধনী বক্তব্যে বলেন, সাতকানিয়া-লোহাগাড়ার দুই উপজেলার অফিসারদের মধ্যে ভ্রাতৃত্ববন্ধন এবং সৌহার্দ্যপূর্ণ মনোভাব বজায় রাখাই এ খেলার মূল উদ্দেশ্য। 

লোহাগাড়া উপজেলার নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হাসান বলেন, খেলাধুলা স্বাস্থ্যের জন্য ভালো। আমরা পারস্পরিক সম্পর্ক বজায় রেখে চলব। তিনি স্বাগতিক লোহাগাড়া উপজেলায় খেলায় অংশ নিতে আসা সাতকানিয়া উপজেলা প্রশাসনের সবাইকে ধন্যবাদ জানান। 

খেলায় অংশগ্রহণ করেন- সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হাসান, সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি আরাফাত সিদ্দিকী, সাতকানিয়া উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার হোসেন, সাতকানিয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা দেলোয়ার হোসেন, সাতকানিয়া উপজেলা সহকারী প্রশাসনিক কর্মকর্তা ফয়সাল আমির, লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার হীরু দাশ, লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভুঁইয়াসহ লোহাগাড়া উপজেলা তথ্য ও সেবা কেন্দ্রের পরিচালক কাইছার উদ্দিন আরিফসহ দুই উপজেলার কর্মকর্তা ও কর্মচারীরা। 

এ সময় সাতকানিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আন্জুমান আরা, লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজমুন লায়েল, সাতকানিয়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মাস্টার এসকে সামশুল আলম, লোহাগাড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ বিশিষ্টজনেরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
খেলা শেষে উভয় দলের খেলোয়াড় ও অংশগ্রহণকারীদের উপহারসামগ্রী তুলে দেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইনামুল হাসান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম