Logo
Logo
×

সারাদেশ

ভয় দেখিয়ে তরুণী ধর্ষণ, বাজিতপুরে আ. লীগ সম্পাদক কারাগারে

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪, ১০:৩৬ পিএম

ভয় দেখিয়ে তরুণী ধর্ষণ, বাজিতপুরে আ. লীগ সম্পাদক কারাগারে

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনকে ধর্ষণ মামলায় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। হাইকোর্ট থেকে আগাম জামিনে থাকা আবদুল্লাহ আল মামুন মেয়াদ শেষে রোববার কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ হাজির হয়ে জামিন প্রার্থনা করলে শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এক তরুণীকে ধর্ষণের ঘটনা তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আদালতে প্রতিবেদন দাখিলের পর আদালত আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এমন পরিস্থিতিতে তিনি হাইকোর্ট থেকে তিন মাসের আগাম জামিন নিয়েছিলেন। জানা গেছে, ২০২৩ সালের ২১ মে  কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ ওই তরুণী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ তুলে বিচারপ্রার্থী হন। আদালতের বিচারক মো. রেজাউল করিম অভিযোগটি আমলে নিয়ে পিবিআইকে অভিযোগ তদন্তের নির্দেশ দেন।

অভিযোগে ভুক্তভোগী তরুণী দাবি করেন, কয়েক বছর আগে বাজিতপুর উপজেলা আ.লীগের সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঙ্গে ফোনে পরিচয় হয় তার। এ পরিচয়ের সুবাদে একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে। পরে মামুন তাকে বিয়ের প্রলোভনে ফেলেন। এরপর ২০২৩ সালের ৫ মার্চ মামুন তার বাড়িতে আসেন এবং কথাবার্তার একপর্যায়ে ভয়ভীতি দেখিয়ে তাকে কয়েকবার ধর্ষণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম