Logo
Logo
×

সারাদেশ

হাজিরা দিতে এসে পুলিশের মোটরসাইকেল চুরি

Icon

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ১০:৪৬ পিএম

হাজিরা দিতে এসে পুলিশের মোটরসাইকেল চুরি

পিরোজপুরে মাদক মামলার হাজিরা দিতে এসে আদালত চত্বর থেকে এক পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরি করে নিয়ে যান ফয়সাল শেখ (৩২) নামে এক যুবক। পরে পুলিশ অভিযান চালিয়ে শনিবার সকালে মোটরসাইকেলসহ ফয়সালকে গ্রেফতার করেছে। ফয়সাল সদর উপজেলার কুমারখালী এলাকার ফারুখ শেখের ছেলে।

শনিবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম এ তথ্য জানান।  

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, বৃহস্পতিবার পিরোজপুর আদালতে একাধিক মাদক মামলার আসামি ফয়সাল শেখ হাজিরা দিয়ে ফেরার পথে আদালতে কর্মরত পুলিশ সদস্য মেহেদী হাসানের মোটরসাইকেলটি চুরি করে পালিয়ে যান। পরে পুলিশ তথ্য প্রযুক্তি ও সিসি ক্যামেরার সহযোগিতায় ফয়সালকে শনাক্ত করে। এরপর পুলিশ ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে শনিবার সকালে শহরের ছোট খলিশাখালী এলাকা থেকে ফয়সালকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্যমতে সদর উপজেলার মূলগ্রাম এলাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা করা হয়েছে। 

এ সময় পুলিশ সুপার আরও জানান, ফয়সাল একজন পেশাদার অপরাধী, একাধিক চুরি ও মাদক মামলার আসামি। এ পর্যন্ত পিরোজপুর সদর থানায় ফয়সালের নামে দুটি চুরি এবং তিনটি মাদক মামলা রয়েছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. মুকিত হাসান খান প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম