Logo
Logo
×

সারাদেশ

কৃষি কর্মকর্তা ও ওসির উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন

Icon

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ০৬:৪৮ পিএম

কৃষি কর্মকর্তা ও ওসির উদ্দেশে যা বললেন ব্যারিস্টার সুমন

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি বলেছেন, আমি চুনারুঘাট-মাধবপুরের মানুষের জন্য কাজ করতে এসেছি। দলমতের ঊর্ধ্বে সবার সহযোগিতা নিয়ে উন্নয়নে ইতিহাস সৃষ্টি করতে চাই। কৃষি কর্মকর্তাকে উদ্দেশ করে বলেন, এখন থেকে ফলের গাছ লাগাতে হবে। ফল দিয়ে দেশ পরিচিতি পায়।

শনিবার দুপুরে মাধবপুর উপজেলা হলরুমে কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। 

সুমন বলেন, প্রশাসনকে আমি পুরো স্বাধীনতা দিতে চাই। আজ থেকে প্রশাসন ফ্রি, আপনাদের ওপর কেউ প্রভাব খাটাতে পারবে না। কেউ রাজনৈতিক কোনো প্রভাব খাটিয়ে কিছু করতে পারবে না। আমার মামা হোক, চাচা হোক বা আমার পিএস-এপিএস যেই হোক- কেউ আপনাদের ওপর প্রভাব খাটাবে না। প্রশাসন ছাড়া আমাদের ওপরে যাওয়ার কোনো সুযোগ নাই।

আরও পড়ুন: এমপি হয়েই কাদায় নামলেন ব্যারিস্টার সুমন 

মাধবপুর থানার ওসিকে উদ্দেশ করে সুমন বলেন, আপনার বাড়ি মনে করে থানাকে পরিষ্কার রাখবেন। কেউ কেউ থানায় বাড়িঘর বানিয়ে ফেলেছেন, এটা যেন না হয়।  অন্যায় কে প্রশ্রয় দেবেন না। আমি পাশে থাকব। আমার কোনো পরিচয়ে প্রভাব খাটিয়ে কিছু চাইলে আপনারা আমাকে না জানিয়ে কিছু করতে যাবেন না। 

তিনি বলেন, আমি সরকারের পাশাপাশি আমার নিজের টাকায় এলাকায় উন্নয়নে সাধ্যমত কাজ করব।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার উদ্দেশে তিনি বলেন, আগামী তিন মাসের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবস্থা পরিবর্তন করবেন, যা যা সাপোর্ট লাগবে আমি দেব। তিন মাসের মধ্যে এর পরিবর্তন না হলে আমরাই দায়িত্ব নেব। 

ইউএনও একেএম ফয়সালের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, বীর মুক্তিযোদ্ধা সাবেক মেয়র শাহ মো. মুসলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী, আলাউদ্দিন পারভেজ চৌধুরী, মাহবুর রহমান সোহাগ, ফারুক আহমেদ ফারুল, মিজানুর রহমান, মীর খুরশেদ আলম, মাসুদ খান, মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা শাহ সৈয়দ হাবিবুল্লাহ সূচন, উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আলিদ মিয়া, শংকর পাল চৌধুরী, আজিজুর রহমান জয় প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম