Logo
Logo
×

সারাদেশ

চাঁদপুরে লঞ্চের কেবিন থেকে লাশ উদ্ধার

Icon

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ১০:২২ পিএম

চাঁদপুরে লঞ্চের কেবিন থেকে লাশ উদ্ধার

চাঁদপুর লঞ্চঘাটে এমভি বোগদাদিয়া-৭ নামে যাত্রীবাহী লঞ্চের কেবিন থেকে মো. জয়নাল নামে দর্জি দোকানের কর্মচারীর লাশ উদ্ধার করেছে নৌ থানা পুলিশ। শুক্রবার সকালে লঞ্চটি ঢাকা সদরঘাট থেকে ছেড়ে দুপুরে চাঁদপুরে ঘাটে আসার পর জানতে পেরে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

লঞ্চে টালি খাতায় দেওয়া তথ্যে জানা গেছে, জয়নালের বাড়ি শরীয়তপুরে। পুলিশ জানায়, তিনি ঢাকায় একটি দর্জির দোকানে কাজ করতেন। লঞ্চের নিচতলার ১০৩ নম্বর কেবিনে তার মৃত্যু হয়।

লঞ্চের মাস্টার কলিমুল্লাহ জানান, সকাল ৮টা ৩৫ মিনিটে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশে ছেড়ে লঞ্চটি পৌনে ১২টায় চাঁদপুর ঘাটে আসে। সব যাত্রী লঞ্চ থেকে নেমে গেলেও ওই কেবিনের যাত্রী বের হচ্ছিল না। পরে দরজায় অনেকবার নক করা হলেও সাড়া না পেয়ে জানালা খুলে দেখা যায়, তিনি নিচে পড়ে আছেন। বিষয়টি নৌ থানা পুলিশকে জানালে লাশ উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর নৌ থানার উপপরিদর্শক জহির জানান, ঢাকায় ওই দর্জির দোকান মালিকের সঙ্গে আমাদের কথা হয়েছে। কেবিনে তিনি একা থাকায় পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া যায়নি। তবে আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। বর্তমানে লাশটি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম