Logo
Logo
×

সারাদেশ

নারীকে উত্ত্যক্ত করার প্রতিবাদে সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যা

Icon

ভোলা প্রতিনিধি

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৪, ১০:৩১ পিএম

নারীকে উত্ত্যক্ত করার প্রতিবাদে সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যা

ভোলা শহরের চরনোয়াবাদে রোববার দুপুরে পথচারী নারীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় আবদুর রব (৬০) নামের এক সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক সুজনকে (৩২) পুলিশ আটক করেছে।

তবে অভিযুক্ত সুজনকে মাদকাসক্ত ও মানসিক ভারস্যহীন বলে দাবি করেছে তার পরিবার। পৌরসভার চরনোয়াবাদের কালিখোলা এলাকায় এ ঘটনা ঘটে। মাদকাসক্ত ও মাদক মামলায় সুজন এর আগেও কয়েকবার জেল খাটে।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া জানান, দুপুর সাড়ে ১২টায় চরনোয়াবাদ এলাকায় এক নারী পথচারীর পথরোধ করে তার কাছে টাকা দাবি করে সুজন। তিনি সাহায্য করতে অপারগতা প্রকাশ করলে সুজন তার সাথে অসৌজন্যমূলক আচরণ শুরু করে। 

এ সময় ওই পথ দিয়ে যাওয়া সবজি বিক্রেতা আবদুর রব ঘটনার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ক্র্যাচ দিয়ে আবদুর রবের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পরপরই পুলিশ সুজনকে আটক করে ও নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সদর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আবদুর রব সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের সদুর চর গ্রামের মৃত ফজলে রহমানের ছেলে। সুজন একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আলী আহম্মেদ গাজির ছেলে। সজুন মাদক মামলায় একাধিবার জেলে খেটেছে। কয়েক মাস আগে জামিনে বের হয়েছে। সার্বক্ষণিক মাদকাসক্ত থাকায় ভারসাম্যহীন আচরণ করে। কিছুদিন আগে গাছ থেকে পড়ে তার পা ভেঙে যায়। এরপর থেকে ক্র্যাচে ভর করে চলাফেরা করে। ব্যবহারের ওই ক্র্যাচ দিয়েই আবদুর রবের মাথায় আঘাত করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম