Logo
Logo
×

সারাদেশ

তথ্য মন্ত্রণালয় থেকে পররাষ্ট্রে হাছান মাহমুদ, রাঙ্গুনিয়ায় মিষ্টি বিতরণ

Icon

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৪, ১০:১৪ পিএম

তথ্য মন্ত্রণালয় থেকে পররাষ্ট্রে হাছান মাহমুদ, রাঙ্গুনিয়ায় মিষ্টি বিতরণ

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া, বোয়ালখালি আংশিক) আসন থেকে পর পর চারবার বিজয়ী ড. হাছান মাহমুদ পুনরায় মন্ত্রিসভায় স্থান পেয়েছেন। তিনি এবার পররাষ্ট্র মন্ত্রণালয় পেয়েছেন। এর আগে তিনি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ছিলেন। বৃহস্পতিবার রাতে নবগঠিত সরকারের মন্ত্রী পরিষদের শপথ গ্রহণ শেষে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব নেন তিনি।

এদিকে হাছান মাহমুদ পররাষ্ট্র মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় রাঙ্গুনিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন দলীয় নেতাকর্মীরা।

উপজেলার রোয়াজারহাট এলাকায় রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে মিষ্টি বিতরণ করা হয়। পরে সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আ.লীগের সভাপতি মো. আরিফুল ইসলাম চৌধুরী। সাধারণ সম্পাদক মো. সেলিমের পরিচালনায় বক্তব্য দেন তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ওসমান সোহেল, অর্থ সম্পাদক রাসেল চৌধুরী, রাঙ্গুনিয়া সরকারি কলেজ ছাত্রসংসদের ভিপি সোহেল চৌধুরী, পৌরসভা ছাত্রলীগ নেতা মো. মিনহাজ,  যুবলীগের মো. সোহেল খান, তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মো. ফোরকান প্রমুখ।

নেতাকর্মীরা হাছান মাহমুদকে তৃতীয়বারের মতো মন্ত্রিসভায় স্থান দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং চতুর্থবারের মতো এমপি নির্বাচিত করায় রাঙ্গুনিয়ার জনসাধারণকেও ধন্যবাদ জানান।

উল্লেখ্য, পররাষ্ট্র মন্ত্রীর দায়িত্ব পাওয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ একাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়ে তিনি তথ্যমন্ত্রীর দায়িত্ব পেয়েছিলেন। এর আগে তিনি বন ও পরিবেশ মন্ত্রী এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম