Logo
Logo
×

সারাদেশ

বাবার লাশ দাফনে বাধা ১৫ সন্তানের মধ্যে চারজনের

Icon

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৪, ০৯:৪৫ পিএম

বাবার লাশ দাফনে বাধা ১৫ সন্তানের মধ্যে চারজনের

সম্পত্তি থেকে বঞ্চিত করায় চরফ্যাশনে রতন তরফদার নামে এক ব্যক্তির লাশ দাফন করতে দিচ্ছেন না তার চার সন্তান। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ বাড়ির উঠানে পড়ে ছিল। 

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বার্ধক্যজনিত কারণে রতন তরফদার বাড়িতে মারা যান। রতন চর মাদ্রাজ ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর আফজাল গ্রামের বাসিন্দা। তিনি ছয়টি বিয়ে করেছেন। ছয় ঘরে তার মোট সন্তানের সংখ্যা ১৫ জন। এই ১৫ জনের মধ্যে চারজন লাশ দাফনে বাধা দিচ্ছেন। 

চর মাদ্রাজ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. হারুন কিবরিয়া বলেন, রতন তরফদার ছয়টি বিয়ে করেন। ছয় ঘরে তার ১৫ জন সন্তান রয়েছে। তিনি জীবিত থাকা অবস্থায় ১৫ সন্তানের মধ্যে ১১ জনকে সম্পত্তি লিখে দেন। বাকি চার সন্তানকে কোনো সম্পত্তি দেননি। যার কারণে আজ (শুক্রবার) সকাল সাড়ে ৮টায় তিনি মারা যাওয়ার পর লাশ দাফনে চার সন্তান আপত্তি জানান। তারা লাশ দাফন করতে দিচ্ছেন না। জুমার নামাজের পর তার লাশ দাফন করার কথা থাকলেও এখনো করা হয়নি। উঠানে রাখা হয়েছে।

তিনি আরও জানান, রতনের বাড়িতে তিনি এবং ইউপি চেয়ারম্যান আব্দুল হাই যান। তারা লাশ দাফন নিয়ে ওই চার সন্তানের সঙ্গে কথা বলেন। কিন্তু কাজ হয়নি।

শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা পেরিয়ে গেলেও লাশ দাফন করা হয়নি। 

ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, এ বিষয়টি তার জানা নেই। তিনি খোঁজ নিচ্ছেন।

লাশ, চরফ্যাশন, ভোলা,

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম