Logo
Logo
×

সারাদেশ

নির্বাচনে প্রার্থীকে সহযোগিতা, বিএনপির ২ নেতাকে পদ থেকে অব্যাহতি

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৪, ০৭:২৮ পিএম

নির্বাচনে প্রার্থীকে সহযোগিতা, বিএনপির ২ নেতাকে পদ থেকে অব্যাহতি

মোখলেছার রহমান খলিফা ও আকবর আলী তালুকদার

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক বিএনপি নেতা বিউটি বেগমের পক্ষে কাজ করার অভিযোগে দুই বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যানকে দলীয় সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তারা টাকার বিনিময়ে ওই প্রার্থীর পক্ষে ভোট দিতে ভোটারদের কেন্দ্রে নিয়ে যান।

মঙ্গলবার রাতে শিবগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল ওয়াহাব স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া গেছে।

অব্যাহতি পাওয়া নেতারা হলেন শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়ন বিএনপির উপদেষ্টা ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোখলেছার রহমান খলিফা এবং মাঝিহট্ট ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আকবর আলী তালুকদার।

শিবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মীর শাহে আলম জানান, অভিযোগ প্রমাণিত হওয়ায় মোখলেছার রহমান খলিফা ও আকবর আলী তালুকদারকে দলীয় সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি ওই বিশেষ প্রার্থীর নাম বলতে অস্বীকৃতি জানিয়ে বলেন, নেতাদের লিখিত অভিযোগে তার নাম রয়েছে।

এ প্রসঙ্গে মোখলেছার রহমান খলিফা ও আকবর আলী তালুকদার দাবি করেন, তারা কোনো প্রার্থীর পক্ষে কাজ করেননি। রাজনৈতিক প্রতিপক্ষ তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগ করেছে। শিবগঞ্জ উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা বলেন, একই দোষে উপজেলা বিএনপির সভাপতি মীর শাহে আলমও অভিযুক্ত।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম