Logo
Logo
×

সারাদেশ

আসাদুজ্জামান নূর টানা পঞ্চমবারের মতো নির্বাচিত

Icon

নীলফামারী প্রতিনিধি

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৪, ১১:০৫ পিএম

আসাদুজ্জামান নূর টানা পঞ্চমবারের মতো নির্বাচিত

নীলফামারী-২ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান নূর টানা পঞ্চম বারের মতো নির্বাচিত হয়েছেন। তিনি ১ লাখ ১৯ হাজার ৩৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন পেয়েছেন ১৫ হাজার ৬৮৪ ভোট।

রোববার রাতে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার পঙ্কজ ঘোষ স্বাক্ষরিত বেসরকারি ফলাফল শিট গ্রহণ করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ। পরে নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান নূরে হাতে ফলাফল শিট তুলে দেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিফুল ইসলাম রিন্টু, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফর সাদেক তুহিন, সাংগঠনিক সম্পাদক আবু সুফী সবুজ, যুবলীগ নেতা জিল্লুর রহমান, শুভ্র প্রধান প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম