Logo
Logo
×

সারাদেশ

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারালেন ৪ প্রার্থী

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ০৮ জানুয়ারি ২০২৪, ০৭:৫৫ পিএম

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারালেন ৪ প্রার্থী

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারালেন চারজন প্রার্থী। রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেন বাঘা ও চারঘাট উপজেলা সহকারী রিটার্নিং অফিসার।

জামানত হারানো প্রার্থী জাতীয় পার্টির শামসুদ্দিন রিন্টু (লাঙ্গল) ৮৯৮, ন্যাশনাল পিপলস পার্টির মহসিন আলী (আম) ৪৮২, জাতীয় সমাজতান্ত্রিক দলের জুলফিকার মান্নান জামী (মশাল) ২০২ ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সামাদ (নোঙ্গর) ২৯০ ভোট পেয়েছেন।  

এ আসনে ছয়জন প্রার্থীর মধ্যে বাঘা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি চতুর্থবারের মতো নৌকা প্রতীকে ১ লাখ ১ হাজার ৫৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য রাহেনুল হক রায়হান স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকে পেয়েছেন ৭৪ হাজার ২৭৮ ভোট। ভোটের ব্যবধান ছিল ২৭ হাজার ৩২১।

বাঘা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার তরিকুল বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কাস্টিং ভোটের সাড়ে ১২ ভাগ ভোট না পাওয়ায় চারজন প্রার্থী জামানত ফেরত পাবেন না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম