Logo
Logo
×

সারাদেশ

সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে নৌকায় ভোট দিন: শ ম রেজাউল

Icon

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১০:৫৪ পিএম

সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে নৌকায় ভোট দিন: শ ম রেজাউল

সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন পিরোজপুর-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। 

তিনি বলেন, মানুষ শান্তি, সমৃদ্ধি ও উন্নয়ন চায়। কোন সন্ত্রাসী ও দুর্নীতিবাজ পরিবারের হাতে জিম্মি থাকতে চায় না। আমি নির্বাচিত হলে এ জনপদকে সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত রাখব। 

বৃহস্পতিবার বিকালে ইন্দুরকানীতে শেষ নির্বাচনী পথসভায় শ ম রেজাউল করিম এ কথা বলেন। 

তিনি আরও বলেন, আপনারা কেউ ঘরে বসে থাকবেন না। ভোটের দিন কেন্দ্রে গিয়ে নির্ভয়ে নৌকা মার্কায় ভোট দিবেন। আপনারা নৌকায় ভোট না দিলে ওই সন্ত্রাস, দুর্নীতিবাজরা নির্বাচিত হবে। তারা নির্বাচিত হলে আবারো আপনাদের অশান্তিতে থাকতে হবে। আপনারা শান্তিতে থাকবেন না অশান্তিতে থাকবেন সেই বিবেচনা আপনাদের।

সাঈদীর পক্ষে বা বিপক্ষে আমি কোনো কাজ করিনি। আমি তার মামলা সংক্রান্ত কোনো কাজের সঙ্গে জড়িত ছিলাম না। যারা সাঈদীর মামলার সাক্ষী ছিলেন তারা পুলিশ পাহারায় চলেন। 

ইন্দুরকানী মেহেউদ্দিন মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল লতিফ হাওলাদারের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- সাবেক জেলা জজ বীর মুক্তিযোদ্ধা আবদুস ছালাম সিকদার, সরকারি পিপি আবদুর রাজ্জাক খান বাদশা, জেলা যুবললীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, জেলা ছাত্রলীগ সভাপতি অনিরুজ্জামান অনিক প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম