Logo
Logo
×

সারাদেশ

নৌকার প্রচারে অংশ নেওয়া পুলিশের সেই এসপিকে শোকজ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ০৪:১২ পিএম

নৌকার প্রচারে অংশ নেওয়া পুলিশের সেই এসপিকে শোকজ

ফেনী-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর প্রচারে অংশ নেওয়া পুলিশ কর্মকর্তা জসিম উদ্দিনকে শোকজ করেছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।  

বৃহস্পতিবার দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ফেনী ২-এর নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান বেলাল উদ্দিন স্বাক্ষরিত এক নোটিশে শোকজ করা হয়। এতে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮-এর লঙ্ঘনের অভিযোগ আনা হয়।   

আরও পড়ুন: যুক্তরাষ্ট্র কার্ড ফেললেই বুঝা যাবে, আ.লীগ কী করে?

ওই নোটিশে বলা হয়, জনাব জসিম উদ্দিন। আপনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর, ঢাকা-এ উপপুলিশ কমিশনার (ডেভেলপমেন্ট) পদে কর্মরত রয়েছেন। গত ২৫ ডিসেম্বর ফেনী জেলা সদর উপজেলার শর্শদি ইউনিয়নের জাহানপুর গ্রামে নৌকার প্রার্থীর প্রচারে ফুলের মালা পরে অংশগ্রহণ করেছেন এবং ফুলের মালা পরিহিত অবস্থায় আপনার ছবি ওই পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে, যা আপনার পেশাগত অসদাচরণের পাশাপাশি ‘সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮-এর ১৪(১)(২)’ এর বিধি লঙ্ঘন হয়েছে মর্মে প্রতীয়মান হয়।

এমতাবস্থায় কেন আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশন বরাবর সুপারিশ করা হবে না এই মর্মে শুক্রবার বিকাল ৩টায় যুগ্ম জেলা ও দায়রা জজ, ১ম আদালত, ফেনী এ সশরীরে কিংবা উপযুক্ত প্রতিনিধির মাধ্যমে লিখিতভাবে ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হলো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম