Logo
Logo
×

সারাদেশ

সাংবাদিকরা দেশ-জাতির উন্নয়নের সারথি: স্থানীয় সরকার মন্ত্রী

Icon

লাকসাম-মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১২:০৮ এএম

সাংবাদিকরা দেশ-জাতির উন্নয়নের সারথি: স্থানীয় সরকার মন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সাংবাদিকরা হচ্ছে দেশ ও জাতির উন্নয়নের সারথি এবং জাতির বিবেক। সাংবাদিকদের লেখনি শক্তি অনেক বেশি। জ্ঞান-গরিমা ও দক্ষতার দিক থেকেও সাংবাদিকরা এগিয়ে আছেন। সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে সঠিক তথ্য তুলে ধরে দেশের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। তাই সাংবাদিকদের সঠিক তথ্য প্রচারে আরও সচেষ্ট থাকতে হবে। আপনাদের সঠিক তথ্য প্রচারের মাধ্যমে দেশ ও জাতি উপকৃত হবে।

বুধবার সকালে লাকসাম পৌরসভার মো. তাজুল ইসলাম কনফারেন্স হল রুমে লাকসাম প্রেস ক্লাবসহ সব সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সংবাদকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন। দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের ভূমিকাও অপরিসীম। দ্বাদশ জাতীয় সংসদ ৭ জানুয়ারি নির্বাচনে বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতীক নৌকা মার্কা বিজয়ী করলে প্রধানমন্ত্রীর হাত আরও শক্তিশালী হবে এবং শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হলে দেশের ব্যাপক উন্নয়ন হবে এবং দেশ এগিয়ে যাবে।

লাকসাম প্রেস ক্লাবের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- লাকসাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক উপজেলা প্রতিনিধি আবদুল কুদ্দুছ, দৈনিক যুগান্তর লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা প্রতিনিধি এমএ মান্নান, দৈনিক আলোকিত বাংলাদেশ উপজেলা প্রতিনিধি আবদুর রহিম, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আরিফুর রহমান স্বপন, দৈনিক নয়াদিগন্ত উপজেলা প্রতিনিধি মিজানুর রশিদ, আনন্দ টিভি কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি আবদুল কাদের অপু।

এ সময় উপস্থিত ছিলেন- সাংবাদিক তোফায়েল আহমেদ, ফারুক আল শাহারা, নূর উদ্দিন জালাল আজাদ, কামাল উদ্দিন, চন্দন সাহা, মোজাম্মেল হক আলম, আবুল কালাম, মাসুদ পারভেজ রনি, তমিজ উদ্দিন চুন্নু, জাফর আহমেদ, আবদুর রশিদ, সেলিম চৌধুরী হীরা, দেবব্রত পাল বাপ্পি, শাহ নূর আলম, মো. জাহিদ, নাজমুল হাসান রিয়াদ, রবিউল হোসেন সবুজ, নাজমুল ইসলামসহ সব সাংবাদিকরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম