Logo
Logo
×

সারাদেশ

চুনারুঘাট-মাধবপুর নিয়ে পরিকল্পনার কথা জানালেন ব্যারিস্টার সুমন

Icon

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১২:০৫ এএম

চুনারুঘাট-মাধবপুর নিয়ে পরিকল্পনার কথা জানালেন ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন চুনারুঘাট মাধবপুরকে পর্যটন নগরী করার ঘোষণা দিয়েছেন। পাশাপাশি চুনারুঘাট ও মাধবপুরের বেকার তরুণ-তরুণীদের কর্মসংস্থানের জন্য টেকনিক্যাল স্কুল-কলেজ প্রতিষ্ঠান স্থাপনের ঘোষণা, প্রবাসীদের বিদেশ গমন সহজ করাসহ ১০টি ইশতেহার ঘোষণা করেছেন।

বুধবার বিকালে হবিগঞ্জের চুনারুঘাট মধ্যবাজারে পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চুনারুঘাটে মরা খোয়াই নদীকে পর্যটনে রূপান্তর, সাতছড়ি ও রেমা কালেঙ্গাকে পর্যটন কেন্দ্র গড়ে তোলা, চুনারুঘাট পৌরসভার সড়ক প্রশস্তকরণ, চুনারুঘাট উপজেলায় স্টেডিয়াম তৈরি এবং উপজেলার প্রত্যেকটি ওয়ার্ডে একটি করে খেলার মাঠ তৈরির ঘোষণা দিয়েছেন।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, নির্বাচিত হলে আমি প্রথমেই এসব কাজ করব। তিনি চুনারুঘাট ও মাধবপুরকে মাদকমুক্ত করার ঘোষণাও দেন।

ব্যারিস্টার সুমনের মিছিল ও পথসভাকে কেন্দ্র করে সারা উপজেলা থেকে দুপুর থেকে লোকজন মিছিল নিয়ে আসতে থাকেন। বিকাল ৪টায় চুনারুঘাটের পীরেরবাজার থেকে মধ্যবাজার হয়ে দক্ষিণ বাসস্ট্যান্ড পর্যন্ত লোকে-লোকারণ্য হয়ে যায়। বন্ধ হয়ে যায় সড়ক ও রাস্তাঘাট। মানুষজন স্থানীয় দক্ষিণা চরন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠেও জড়ো হন। চুনারুঘাটে স্মরণকালের জনসভায় রূপান্তরিত হয় উপজেলা সদর।

মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মুসলিমের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. রজব আলী, সাবেক চেয়ারম্যান কাওছার বাহার, সাবেক চেয়ারম্যান বাবুল খান, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ মিয়াসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম