Logo
Logo
×

সারাদেশ

ধামরাইয়ে নৌকায় ভোট চাইলেন দুই প্রিসাইডিং কর্মকর্তা 

Icon

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ১০:২৭ পিএম

ধামরাইয়ে নৌকায় ভোট চাইলেন দুই প্রিসাইডিং কর্মকর্তা 

 

ঢাকা-২০ (ধামরাই) আসনে প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট চাইছেন দুই প্রিসাইডিং কর্মকর্তা। এ নিয়ে স্বতন্ত্র প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।

উলে­খিত দুই প্রিসাইডিং কর্মকর্তা নিজেদের দোষ স্বীকার করে দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেছেন। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলার কুশুরা নবযুগ বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম ও কুশুরা হামিদা আফাজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া ও শরীরচর্চা শিক্ষক মো. আলতাফ হোসেন লাভু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রিসাইডিং কর্মকর্তা হিসাবে নিযুক্ত হয়েছেন।

এরপরও তারা বুধবার বিকালে কুশুরা ইউনিয়নের টুপেরবাড়ী এলাকায় প্রকাশ্যে আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদের জন্য ভোট চান। বিষয়টি কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাদ্দেশ হোসেনের দৃষ্টিগোচর হয়। তিনি এ ব্যাপারে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে ওই দুই প্রিসাইডিং কর্মকর্তা বলেন, আমরা দায়িত্ব পালন থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছি। আমরা কোনো বিতর্কে জড়াতে চাই না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম