Logo
Logo
×

সারাদেশ

ট্রাক প্রতীকে ভোট চাইলেন লাঙ্গলের প্রার্থী

Icon

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ১২:১৮ পিএম

ট্রাক প্রতীকে ভোট চাইলেন লাঙ্গলের প্রার্থী

নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে ট্রাক প্রতীকের প্রার্থীর জন্য ভোট চাইলেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জহির। তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর ট্রাক প্রতীকে ভোট চেয়েছেন জহির।

মঙ্গলবার বিকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া বাজারে এক নির্বাচনি পথসভায় নির্বাচন থেকে সরে দাঁড়ানো এবং স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ভোট চান তিনি।

জানা গেছে, দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেও প্রতীক বরাদ্দের পর কোনো নির্বাচনি প্রচার করেননি লাঙ্গল প্রতীকের প্রার্থী। মঙ্গলবার তিনি স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর নির্বাচনি পথসভায় উপস্থিত হন। পথসভায় তিনি নিজে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকে ভোট চান।

এ সময় উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সিবার উদ্দিন, পৌর জাতীয় পার্টির সভাপতি সাহেদ আনোয়ারসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জহিরুল ইসলাম জহির বলেন, নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। আমি ও আমার দলের নেতাকর্মীরা স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর পক্ষে কাজ করব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম