Logo
Logo
×

সারাদেশ

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ৩

Icon

সুনামগঞ্জ প্রতিনিধি ও ছাতক প্রতিনিধি

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৪, ১১:৩২ পিএম

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ৩

ছাতকে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে পিকআপভ্যানের ধাক্কায় তিন মৎস্য ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের উপজেলার বড়কাপন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- শান্তিগঞ্জ উপজেলার উখারগাঁও গ্রামের মনোহর আলীর ছেলে আবদুল করিম (৫৭), দিরাই উপজেলার সাদিরপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে নুরুল হক (৪৫) ও জামালগঞ্জ উপজেলার হঠামারা গ্রামের আবদুর রহিমের ছেলে আছাব উদ্দিন (৫০)। 

জানা যায়, ভোরবেলায় জামালগঞ্জ থেকে পিকআপভ্যানযোগে ওই ব্যবসায়ীরা মাছ নিয়ে বিক্রির জন্য সিলেটে যাচ্ছিলেন। পিকআপভ্যানটি উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বড়কাপন এলাকায় পৌঁছলে ঘনকুয়াশার মধ্যে গতিবিধি হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই মৃত্যু হয় দুইজনের।

স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরেকজনের। এ নিয়ে দুর্ঘটনায় মোট তিন মৎস্য ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত চালক জাহাঙ্গীর হোসেনকে (৩০) ভর্তি করা হয়েছে সুনামগঞ্জ হাসপাতালে। তিনি শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালীবাজারের ময়না মিয়ার ছেলে।  

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারসহ দুর্ঘটনাকবলিত পিকআপভ্যানটি জব্দ করে সড়কের জয়কলস হাইওয়ে পুলিশ। 

দুর্ঘটনায় তিনজন মৎস্যজীবীর মৃত্যু ও পিকআপভ্যান আটকের সত্যতা স্বীকার করেছেন জয়কলস হাইওয়ে থানার ওসি আবদুল কবির। তিনি বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম