Logo
Logo
×

সারাদেশ

সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

Icon

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ১১:০৮ পিএম

সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বাউশিয়া পাখির মোড় এলাকায় মেঘনা-গোমতী সেতুর উপর অজ্ঞাত গাড়ির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- মোটরসাইকেলচালক সবুর হোসেন (৪৩), তিনি ঢাকার কেরানীগঞ্জ এলাকার চরকুতুব উত্তর গ্রামের জিন্নাত হোসেন ছেলে ও অজ্ঞাত পুরুষ (৬৫)।

জানা যায়, মোটরসাইকেলযোগে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন দুইজন। পথিমধ্যে সোমবার বিকাল ৪টার দিকে তারা মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে আসলে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটি পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক সবুর নিহত হন। তার সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র এবং ড্রাইভিং লাইসেন্স থেকে তার নাম-পরিচয় পাওয়া যায়। অন্যদিকে গুরুতর আহত অপরজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সবুরের লাশ গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এবং অপরজনের লাশ দাউদকান্দি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে আছে। আমরা ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা করছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম