Logo
Logo
×

সারাদেশ

মায়ের কোলে ঘুমন্ত শিশুকে হত্যা

Icon

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ১০:৩৫ পিএম

মায়ের কোলে ঘুমন্ত শিশুকে হত্যা

নেত্রকোনার কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত আড়াই বছর বয়সি জুনাইদ মিয়াকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় মো. হাতেম আলীকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

রোববার বিকালে মায়ের কোলে থাকা ঘুমন্ত ওই শিশুকে পিটিয়ে হত্যা করা হয়।

গ্রেফতার হাতেম আলী ওই উপজেলার খারনৈ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আবদুল আজিজের ছেলে।

নিহত শিশু জুনাইদ মিয়া ওই গ্রামের মো. আব্দুল মালেক ও মোমেনা আক্তার দম্পতির ছোট ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কলমাকান্দা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মো. আব্দুল মালেক ও প্রতিবেশী মো. হাতেম আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে। রোববার বিকালে বাড়িতে মা মোমেনা আক্তারের কোলে শিশু জুনাইদ ঘুমাচ্ছিল। এ সময় প্রতিপক্ষের ছয়-সাতজন মিলে বাড়িতে হামলা চালায়। এ সময় মোমেনা মাথায় আঘাত পেয়ে আহত হন। কোলে থাকা শিশু জুনাইদের মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে শিশু জুনাইদের লাশ উদ্ধার করে কলমাকান্দা থানা পুলিশ।

এ ঘটনায় রাতেই নিহতের বাবা আব্দুল মালেক বাদী হয়ে মো. হাতেম আলীসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয়ে আরও চার-পাঁচজনের বিরুদ্ধে কলমাকান্দা থানায় হত্যা মামলা দায়ের করেন। সোমবার ভোরে ওই ঘটনায় প্রধান অভিযুক্ত মো. হাতেম আলীকে গ্রেফতার করে পুলিশ। 

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, ময়নাতদন্তের জন্য শিশুর লাশ সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গ্রেফতার হাতেম আলীকে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম