Logo
Logo
×

সারাদেশ

নৌকার বিরোধীরা কাউন্সিলর হওয়ার যোগ্যতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৯:৫৯ পিএম

নৌকার বিরোধীরা কাউন্সিলর হওয়ার যোগ্যতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, ১৫ বছরে যার যতটুকু সম্মান আমি দিয়েছি। কিছু ব্যক্তি আছে, তারা অতিরিক্ত সম্মান চেয়েছেন, তারপরও যথেষ্ট দেওয়া হয়েছে। যাদের বেশি সম্মান দেওয়া হয়েছে, তারাই নৌকার বিরোধিতা করছেন। নৌকার যারা বিরোধিতা করছেন, তারা ওয়ার্ড কাউন্সিলর হওয়ার যোগ্যতা রাখে না।

শনিবার রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের চারঘাট সদর ইউনিয়ন ও বাঘা উপজেলার আড়ানী ইউনিয়নের আয়োজিত নির্বাচনি সভায় তিনি এসব কথা বলেন। এর আগে তিনি চারঘাট সদর ইউনিয়ন ও আড়ানী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, আমি লোভ ও হিংসার রাজনীতি করি না, সত্যের রাজনীতি করি। আমি অর্থ উপার্জনের জন্য রাজনীতি করি না, আমি রাজনীতি করি সম্মানের জন্য।

মানুষ চিরদিন ক্ষমতায় থাকে না, চিরদিন জীবিতও থাকে না। কর্মগুণে মানুষ মানুষের মাঝে বেঁচে থাকে। আমি মানুষ হিসাবে আপনাদের সঙ্গে থেকে বাঘা ও চারঘাটে কিছু করতে চাই।

বঙ্গবন্ধু এখনও মানুষের মাঝে জীবিত, শুধু বাংলাদেশে নয় গোটা পৃথিবীতে। তার কন্যা শেখ হাসিনাও গোটা পৃথিবীতে সম্মান অর্জন করেছেন। তার নির্দেশানায় আমি পরিচালিত হচ্ছি। তাই আপনার বিবেকের রায়টি নৌকায় চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম