Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনা ছবির জন্য কান্দে না মানুষের জন্য কান্দে: মতিয়া চৌধুরী

Icon

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৮ পিএম

শেখ হাসিনা ছবির জন্য কান্দে না মানুষের জন্য কান্দে: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ-সদস্য এবং শেরপুর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনার স্লোগানই হলো যেখানে মানুষের অসুবিধা সেখানে তিনি ‘কাছে থাকেন, পাশে থাকেন।’ ‘কাছে আছি, পাশে আছি’ অনেকেই স্লোগান দেয়। কিন্তু এইভাবে শেখ হাসিনার মতো কাছে কেউ থাকে না, পাশেও কেউ থাকে না। একটা ছবি তোলাও শেষ তারপরে যাওয়াও শেষ, এটাই তো আমরা এ দেশে দেখছি। কিন্তু শেখ হাসিনা ছবির জন্য কান্দে না, মানুষের জন্য কান্দে। এ হলো বাস্তবতা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ২৯ ডিসেম্বর শুক্রবার রাতে তার নির্বাচনি এলাকা নকলা উপজেলার গণপদ্দি ইউনিয়নের খারজান হাইস্কুল মাঠে এক নির্বাচনি জনসভায় তিনি এসব কথা বলেন।

গণপদ্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান আবুলের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা মনির হোসেনের সঞ্চালনায় ওই নির্বাচনি সভায় বক্তব্য দেন-নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, আওয়ামী লীগ নেতা ও নকলা উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম