Logo
Logo
×

সারাদেশ

রাজশাহীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে বোমা হামলা

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ০২:৪২ পিএম

রাজশাহীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে বোমা হামলা

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচনি ক্যাম্পে বোমা হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর দুর্গাপুর পৌর এলাকার সিংগাবাজারে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের ঈগল প্রতীকের নির্বাচনি ক্যাম্পে বোমা হামলা করা হয়। 

এ ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। নির্বাচনি ক্যাম্পে বোমা হামলার প্রতিবাদে কিছুক্ষণ পর দুর্গাপুর পৌর এলাকায় প্রতিবাদ বিক্ষোভ করে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা। তবে পুলিশ জানিয়েছে, এ বোমা হামলায় কেউ হতাহত হয়নি। 

ওবায়দুর রহমান বলেন, সিংগাবাজারে তার ঈগল প্রতীকের নির্বাচনি ক্যাম্পে কয়েকজন নেতাকর্মী বসেছিলেন। তারা সন্ধ্যার পর চা পান করতে পার্শ্ববর্তী দোকানে যায়। এ সুযোগে তিনটি মোটরসাইকেলে ছয় যুবক সামনে থেকে ঈগল প্রতীকের ক্যাম্পে তিনটি হাতবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় ঈগলের অফিসটিতে আগুন লেগে যায়। এলাকার মানুষ ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান অভিযোগে বলেন, নৌকার প্রার্থী আব্দুল ওয়াদুদ দারার নেতাকর্মীরাই আমার নির্বাচনি অফিসে বোমা হামলা করেছে।  

দুর্গাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন বলেন, স্বতন্ত্র প্রার্থীর ভোটারদের ভয়ভীতি দেখাতে একটি পক্ষ আমাদের নির্বাচনি ক্যাম্পে হামলা চালিয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করেছি।

এদিকে দুর্গাপুর থানার ওসি খাইরুল ইসলাম বলেন, ঈগলের নির্বাচনি কার্যালয়ে একটি হাতবোমা বিস্ফোরিত হয়েছে। এতে কেউ হতাহত হননি। ঘটনাস্থল থেকে আলামত জব্দ করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম