Logo
Logo
×

সারাদেশ

রাজশাহীতে চার হাজার শীতার্তকে কম্বল দিলেন মেয়র লিটন

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ১০:৩২ পিএম

রাজশাহীতে চার হাজার শীতার্তকে কম্বল দিলেন মেয়র লিটন

রাজশাহী সিটি করপোরেশনের আয়োজনে মহানগরীর ৪ হাজার ৫০ জন অসহায় ও দুস্থ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের গ্রিন প্লাজায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আনুষ্ঠানিকভাবে অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ সরকারের সহায়তায় প্রতি বছরের মতো এবারো শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তত্ত্বাবধানে সারা দেশে অসংখ্য কম্বল ও শীতবস্ত্র পাঠানো হয়েছে। সেগুলো বিতরণ করা হচ্ছে; যারা শীতবস্ত্র পাবেন, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমরা যেন আপনাদের আরো সেবা করে যেতে পারি, সেই দোয়া করবেন।

অনুষ্ঠানে রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, প্যানেল মেয়র-২ আব্দুল মোমিন, ত্রাণ ও দুর্যোগ স্থায়ী কমিটির সভাপতি ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, সচিব মোবারক হোসেন, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা জুবায়ের হোসেন মুন, কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল শেখ ও সাধারণ সম্পাদক আজমীর আহমেদ মামুন এ সময় উপস্থিত ছিলেন।    

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম